রবিবার, মে ১২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নরকিয়া-মাগালা

অনলাইন ডেস্ক: ঠিক যেন ৪ বছর আগের স্মৃতিই ফিরে এল আনরিখ নরকিয়ার জীবনে। ২০১৯ বিশ্বকাপের আগেও আচমকা ইনজুরিতে বাদ পড়েছিলেন তিনি। এবার ২০২৩ বিশ্বকাপটাও মিস করবেন দক্ষিণ আফ্রিকার এই পেস বোলার। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ চলাকালেই কোমরের ব্যাথা ধরা পড়ে তার। আজ বৃহস্পতিবার নিশ্চিত হল, ভারতের ফ্লাইট ধরা হচ্ছেনা তার।

তবে শুধু নরকিয়াই না, ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন সিসান্দা মালাগাও। হাঁটুর চোটে পড়ে ভুগছিলেন তিনি। ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচেই চোট পেয়েছেন। তাতেই শেষ পর্যন্ত নির্ধারিত হয়েছে ভাগ্য।

দুই ক্রিকেটারের বাদ পড়ার বিষয়টি নিশ্চিত করেছেন কোচ বব ওয়াল্টার, ‘বিশ্বকাপ থেকে বাদ পড়াটা আনরিক এবং সিসান্দার জন্য খুবই দুইঃখজনক ব্যাপার। আমরা তাদের বাদ পড়ার ব্যাপারে সমবেদনা জানাই। সেইসঙ্গে প্রতিযোগিতামূলক ক্রিকেটে তাদের ফিরে আসার চেষ্টায় পূর্ণ সহায়তা করা হবে।’

তবে দুই খেলোয়াড় বাদ পড়লে কারা দলে ঢুকবেন, সেটাও নিশ্চিত করা হয়েছে এরইমাঝে। নরকিয়া এবং মালাগার বদলে প্রোটিয়াদের বিশ্বকাপ দলে আসছেন অ্যানডাইল ফেলুকায়ো এবং লিজাড উইলিয়ামস। দুজনেই সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়া সিরিজে দক্ষিণ আফ্রিকান দলের অংশ ছিলেন।

সর্বাধিক পঠিত