শনিবার, মে ১৮, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

৩২ বছর পর একসঙ্গে ভারতীয় সিনেমার দুই মহাতারকা

অনলাইন ডেস্ক: নতুন চমক নিয়ে আসছেন পরিচালক জে গনভেল। এক করছেন তামিল সুপারস্টার ও বলিউড শাহেনশাহকে। তার পরবর্তী সিনেমা ‘থালাইভার ১৭০’তে একসঙ্গে দেখা যাবে ভারতীয় সিনেমার দুই মহাতারকা রজনীকান্ত ও অমিতাভ বচ্চনকে। খবর এনডিটিভির।

আগেই রজনীকান্তের এই সিনেমার ঘোষণা করেছিলেন নির্মাতারা। এরপর এক এক করে প্রকাশ করছেন এই সিনেমায় অভিনয়শিল্পীদের। বড় চমক হিসেবে গতকাল (৩ অক্টোবর) জানানো হলো অমিতাভ বচ্চনের নাম। সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান লাইকা প্রোডাকশন এক্সে (সাবেক টুইটার) অমিতাভ বচ্চনের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘বলিউড সিনেমার শাহেনশাহকে আমাদের দলে স্বাগতম। অমিতাভ বচ্চনকে পেয়ে ‘থালাইভার ১৭০’ নতুন উচ্চতায় পৌঁছে গেলো।’

রজনীকান্ত ও অমিতাভ বচ্চন একসঙ্গে কয়েকটি ছবিতে কাজ করেছেন। সর্বশেষ ১৯৯১ সালে তাদেরকে ‘হাম’ সিনেমায় দেখা গিয়েছিল। ৩২ বছর পর আবারও একসঙ্গে হচ্ছেন এই দুই মহাতারকা। এই খবরে মুহূর্তেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে ভারতীয় দর্শকের মনে। কারণ দুই কিংবদন্তিকে একসঙ্গে পর্দায় দেখতে পারা তাদের জন্য বড় প্রাপ্তি।

এটি রজনীকান্তের ১৭০তম সিনেমা। তাই আপাতত এটিকে ‘থালাইভার ১৭০’ নামে অভিহিত করা হচ্ছে। ছবিটিতে চমক হিসেবে থাকছেন আরও একজন অভিনেতা। তিনি হলেন মালায়লাম সিনেমার তুখোড় অভিনেতা ফাহাদ ফাসিল; । এছাড়া এই সিনেমায় দেখা যাবে ‘বাহুবলী’খ্যাত রানা দাজ্ঞুবতিকেও।

এই সিমোয় সংগীতায়োজনে থাকছেন হালের সেনসেশন অনিরুদ্ধ রবিচন্দর। যিনি সাম্প্রতিক সময়ের তুমুল আলোচিত ‘জাওয়ান’ ও ‘জেলার’র সংগীতায়োজন করেছেন। ছবিটিতে অভিনেত্রী হিসেবে থাকছেন মঞ্জু ওয়ারিয়র, দুশারা বিজয়া ও ঋতিকা সিং। সবমিলিয়ে বেশ বড় পরিসরেই ছবিটি নির্মিত হচ্ছে সিনেমাটি।

সর্বাধিক পঠিত