শনিবার, মে ৪, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজশাহী জেলা বর্ধির সংঘের নির্বাচন সভাপতি এমদাদুল,সম্পাদক আব্দুল কাদের

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা বর্ধির সংঘের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজশাহী মহানগরীর স্টেডিয়াম মার্কেটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদের মধ্যে ১২ জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয় হয়েছে। বাঁকি ৫টি পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
বিনা প্রতিন্দন্দ্বিতায় নির্বাচিত ১২ জন হলেন, সভাপতি এসএস এমদাদুল হক, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সহসভাপতি রেজাউর রহমান, সাইফুল ইসলাম পিন্টু, আব্দুল আসাদ মো. মাইনুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ মোসা. শিবলী আবেদীন, সহ কোষাধ্যক্ষ আব্দুল মতিন, পাঠাগার সম্পাদক সোহেল রানা, ক্রীড়া সম্পাদক আব্দুল গাফ্ফার, নির্বাহী সদস্য রোকসানা হোসেন ও খন্দকার মোনাসিফ ফয়সাল।
ভোটের মাধ্যমে যে ৫ নির্বাহী সদস্য বিজয়ী হয়েছেন তারা হলেন, আমিনুল ইসলাম, আমিনুর রশিদ, সবুজ আলী, ফজলে রাব্বি ফিরোজ, নওয়াশিম।
রাজশাহী জেলা বর্ধির সংঘের মোট ভোটার সংখ্যা ছিল ৮২ জন। তার মধ্যে ভোটি দিয়েছেন ৬৪ জন। নির্বাচন পরিচালনায় ছিলেন প্রধান নির্বাচন কমিশনার ইব্রাহীম হোসেন, সহকারি কমিশনার সাদেক আলী ও বাদশা আলমগীর।
পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, সংস্থার কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুছ খান রিপন, ক্রীড়া, সাংস্কৃতি ও প্রচার সম্পাদক আসলাম খান, কার্যনির্বাহী সদস্য আশফাক মাহমুদ ও অ্যাডভোকেট মাজেদুল আলম শিবলী।

সর্বাধিক পঠিত