বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ, এএসআই ক্লোজড

অনলাইন ডেস্ক : সিরাজগঞ্জের তাড়াশ থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সন্তোষ কুমারকে ক্লোজড করে পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।

আজ শনিবার দুপুরে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘প্রশাসনিক কারণ দেখিয়ে তাঁকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।’

ওসি নজরুল ইসলাম বলেন, শুক্রবার রাতে এক আদেশে পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল এএসআই সন্তোষ কুমারকে পুলিশলাইনে ক্লোজড করেন। গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগটি অতিরিক্ত পুলিশ সুপার তদন্ত করছেন। তদন্ত শেষে অভিযোগ প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।’

গত মঙ্গলবার রাতে তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের এক গৃহবধূর ঘরে প্রবেশ করে মাদক তল্লাশির নামে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে গৃহবধূ অভিযোগ তোলেন। এই ঘটনায় ওই গৃহবধূ এক ভিডিও বার্তায় এএসআইয়ের বিচার দাবি করেন। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়।

পরে বিষয়টি সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডলের নজরে আসে। পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপারকে বিষয়টি সরেজমিন তদন্তের নির্দেশ দেন। এএসআই সন্তোষ কুমারের বিরুদ্ধে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ ওঠার পর রাতে তাঁকে ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।

সর্বাধিক পঠিত