সোমবার, মে ১৩, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

ইউএনওর স্ত্রীর মামলায় দেহরক্ষী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক : নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাসের স্ত্রীর করা চাঁদাবাজি মামলায় আকাশ বিশ্বাস (২৭) নামে এক আনসার সদস্যকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত আনসার সদস্য গত দুই বছর ইউএনও অনিমেষ বিশ্বাসের দেহরক্ষী ছিলেন। তিনি খুলনার ডুমুরিয়া উপজেলার রংপুর গ্রামের মৃত. নিহার বিশ্বাসের ছিলে।

শুক্রবার (১৫ মার্চ) লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অশ্লীল ভিডিওর ভয় দেখিয়ে কয়েক দফায় প্রায় ১০ লাখ টাকা চাঁদা আদায় করে অজ্ঞাত চাঁদাবাজ। এ ঘটনায় গত ১২ মার্চ ইউএনও অনিমেষ বিশ্বাসের স্ত্রী বিপাশা বিশ্বাস চাঁদাবাজির অভিযোগ এনে লোহাগড়া থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা করেন। পরে ওই মামলায় গ্রেপ্তার করা হয় ইউএনওর দেহরক্ষী আকাশকে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলা বিবরণীতে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি এক ব্যক্তি লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যবহৃত নম্বরের হোয়াটসঅ্যাপে কল করে জানায় তাদের কাছে একটি অশ্লীল ভিডিও আছে, যেটির জন্য ১০ লাখ টাকা না দেওয়া হলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়া হবে। একাধিকবার অজ্ঞাতনামা চাঁদাবাজ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার স্ত্রীর মুঠোফোনে হুমকি দেন। ভয়ের বশবর্তী হয়ে বিপাশা বিশ্বাস তার উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বামীর সম্মান ও জীবনের নিরাপত্তায় পর্যায়ক্রমে হুমকিদাতার ব্যাংক অ্যাকাউন্টে ৮ লাখ ৯৪ হাজার টাকা দেন। হুমকিদাতার নির্দেশনায় টাকা পাঠানোর দিনে ইউএনওর দেহরক্ষী গাড়িতে থাকা আনসার সদস্য আকাশ পরামর্শ দেন ডাচ্‌–বাংলা ব্যাংকের বুথ থেকে অ্যাকাউন্টে টাকা পাঠানো যায়। এ কথার সূত্র ধরে আনসার সদস্য আকাশকে সন্দেহ করেন ইউএনওর স্ত্রী।

এ বিষয়ে মামলার বাদী ইউএনও অনিমেষ বিশ্বাসের স্ত্রীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে ইউএনও অনিমেষ বিশ্বাস জানিয়েছেন, এসব বিষয়ে কিছুই জানেন না তিনি।

এ বিষয়ে লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, চাঁদাবাজির মামলায় সম্পৃক্ততা থাকায় আকাশ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর জানা গেছে তিনি আনসার সদস্য।

সর্বাধিক পঠিত