শুক্রবার, মে ১০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নিজেকে শেষ করতে লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিলেন তরুণী

অনলাইন ডেস্ক : ঢাকাগামী লঞ্চ এমভি মানামী থেকে কীর্তনখোলা নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন এক তরুণী। গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় বরিশাল নদী বন্দরে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও লঞ্চের স্টাফরা ওই তরুণীকে নদী থেকে তুলে হাসপাতালে নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর নৌ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল। তিনি বলেন, লঞ্চ পন্টুন ত্যাগ করার কিছুক্ষণ আগে ওই তরুণী নদীতে ঝাঁপ দেন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে স্বজনরা হাসপাতালে নিয়ে যান বলে জেনেছি। ওই তরুণী কী কারণে এ ঘটনা ঘটিয়েছেন তা পরিবারের পক্ষ থেকে জানা যায়নি।

এমভি মানামী লঞ্চের মাস্টার আসাদুজ্জামান জানান, এক তরুণ আর এক তরুণী লঞ্চের নিচ তলার সম্মুখভাগে দাঁড়িয়ে কথা বলছিলেন। তারা দুজনে ঝগড়াও করেন। কথা কাটাকাটির একপর্যায়ে তরুণ ওই তরুণীকে চড় মারেন। এরপরই ওই তরুণী নদীতে ঝাঁপ দেন। তবে এক লোক সঙ্গে সঙ্গেই নদীতে ঝাঁপিয়ে পড়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তিনি বলেন, নদীতে ঝাঁপ দেওয়া তরুণী আমাদের লঞ্চের যাত্রী ছিলেন না। তাছাড়া তার দ্রুত চিকিৎসার দরকার। এজন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। কী কারণে এ ঘটনা ঘটেছে তা আমরা জানি না।

সর্বাধিক পঠিত