সোমবার, মে ২০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

বাগমারায় সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

হেলাল উদ্দিন স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল ইসলাম মতবিনিময় করেছেন।

এর আগে বাগমারা উপজেলার নির্বাহী কর্মকর্তা উজ্জল হোসেন বাগমারায় আসার মাত্র দুই মাসের ব্যবধানে তিনি হঠাৎ করেই চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় বদলী হন। নবাগত ইউএনও মঙ্গলবার দুপুরে নিজ দপ্তরে যোগদান করে দায়িত্ব নেন। যোগদানের দুই দিন পর আজ বৃহস্পতিবার তিনি সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময় করেন।

বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে ওই মতবিনিময় সভায় তিনি উন্মুক্ত আলোচনার মাধ্যমে উপজেলার সমস্যা ও সম্ভাবনার বিষয় গুলো তুলে ধরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, বাগমারা উপজেলা একটি বিশাল উপজেলা বাগমারা সম্পর্কে আমি আগে কিছু জেনেছি। এখন এসে দেখছি বাগমারা অনেক উন্নত। কেউ ভুলের উর্দ্ধে নয়। ভুল-ত্রুটি থাকলে তিনি সাংবাকিদের ধরিয়ে দেয়ার আহবান জানান। সাংবাদিক ও প্রশাসন ওতোপতো ভাবে জড়িত। এলাকার উন্নয়ন ধারা বজায় রাখতে অভিন্ন ভাবে উপজেলার সকল দপ্তরের সহযোগীতায় প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগমারা প্রেস ক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক রাশেদুল হক ফিরোজ, সাবেক সভাপতি মামুনুর রশিদ, আলতাফ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান প্রিন্স, হেলাল উদ্দিন, সাংবাদিক আকবর আলী, নুর কুতুবুল আলম প্রমূখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কমিশনার (ভূমি) সুমন চৌধুরী, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান, পিআইও রাজিব আল রানা, সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, সাংবাদিক শামীম রেজা, আব্দুল মতিন, রতন কুমার, ফারুক হোসেন সহ কর্মরত সাংবাদিক বৃন্দ।

সর্বাধিক পঠিত