শুক্রবার, মে ৩, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নগরীতে ২ কেজি ৩০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার ২

সংবাদ বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ বাথানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে দুই কেজি তিনশত গ্রাম গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: জীবন জন (৩৪) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার মৃত আবুল শেখের ছেলে এবং মো: রমজান (৩৬) একই এলাকার মৃত সইজুদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২২ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ (২১ এপ্রিল দিবাগত) রাত পৌনে ১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক,বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন রাজপাড়া থানার আলীগঞ্জ বাথানপাড়া এলাকায় এক ব্যক্তি তার বাড়ীর সামনে গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: নুরন্নবী হোসেন ও তার টিম রাত ১ টায় রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি জীবন ও রমজানকে গ্রেপ্তার করে এবং অপর একজন কৌশলে পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে দুই কেজি তিনশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, উক্ত গাঁজা গুলো বিক্রয়ের জন্য তাদের কাছে রেখেছিলো। তারা দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। আসামি জীবনের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় ৮টি মাদক মামলা রয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত