শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নগরীর ১০নং ওর্য়াড আ’লীগ মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: ডা. আনিকা ফারিহা জামান অর্না বলেছেন, আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত ও ১৪দল সমর্থিত প্রার্থী, সাবেক সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন নির্বাচিত হলে প্রতিশ্রুতি অনুযায়ী রাজশাহীকে বাণিজ্যিক কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে। আমাদের সম্পদ এই পদ্মা নদীকে কাজে লাগাতে হবে। সেজন্য এএইচএম খায়রুজ্জামান লিটন এ নিয়ে রাজশাহীকে বন্দরনগরী রুপে প্রতিষ্ঠিত করতে কাজ করছিল। বেকারত্ব সমস্যা সমাধানের জন্য বিসিক শিল্পনগরী ২ স্থাপন করা হয়েছে। সড়ক যোগাযোগ ব্যাবস্থা ভালো হওয়ায় এখন বিভিন্ন প্রতিষ্ঠান এই অঞ্চলে বাণিজ্য স্থাপন করবে ফলে প্রথম অবস্থাতেই ৫০ হাজার তরুণ-তরুণীর কর্মসংস্থান সৃষ্টি হবে। রাজশাহী মহানগর আওয়ামীলীগের অর্ন্তঃগত ১০নং ওর্য়াড আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

শুক্রবার (২জুন) প্রতিক বরাদ্দের মধ্য দিয়ে রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে অনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু হবে। এর আগে নগরীর বাসিন্দাদের সাথে দফায় দফায় মতবিনিময় করেছেন আওয়ামীলীগ নেতাকর্মীরা। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (০১ জুন) বিকেল ৫টায় নগরীর রাজিব চত্বরে এলাকাবাসী ও স্থানীয়দের সাথে মতবিনিময় সভার আয়োজন করে ১০নং ওর্য়াড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

মতবিনিময় সভায় ১০নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দীন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামীলীগ সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা।
মতবিনিময় সভা শেষে ডা: অর্না জামান সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, আগামীকাল প্রতীক বরাদ্দের পর আমরা আইন অনুযায়ী আনুষ্ঠানিক প্রচার প্রচারণায় নামবো। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা নিয়ে প্রতিটি নাগরিকের দ্বারে দ্বারে যাবো।

এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, বেয়ালিয়া থানা (পশ্চিম) আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক মো: শামসুজ্জামান রতন, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আলিমুল রাজি মিঠু, রাজশাহী জেলা যুবলীগের আলী আজম সেন্টু, নগর সে¦চ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মমিন, নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম সহ ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

সর্বাধিক পঠিত