রবিবার, মে ১৯, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

ক্যামেরার সামনে পোশাক ঠিক করতেই ব্যস্ত অভিনেত্রী, নেশা করেছেন নাকি? বিদ্রুপের ঝড়

অনলাইন ডেস্কঃ ‘বিগ বস্‌’ খ্যাত নিকি তাম্বোলি যেখানেই যান, উষ্ণতা ছড়ান। সম্প্রতি তাঁকে দেখা গেল নওয়াজ়উদ্দিন সিদ্দিকি এবং নেহা শর্মা অভিনীত নতুন ছবি ‘জোগিরা সারা রা রা’-র স্ক্রিনিং-এ। কাঁধখোলা কালো আঁটসাঁট পোশাকে উদয় হলেন নিকি। আলোকচিত্রীরা ছেঁকে ধরলেন অভিনেত্রীকে। যদিও তিনি তখন পোশাক ঠিক করতে ব্যস্ত।

বুক থেকে পোশাক নেমে যাচ্ছিল বার বার, টেনে তুলছিলেন নিকি। সেই ভিডিয়ো ভাইরাল হতেই নানা মন্তব্য ভেসে এল। নিকি যেন কেমন একটা ঘোরের মধ্যে রয়েছেন, বলছিলেন অনেকে। অভিনেত্রীর হাঁটার সময়েও অঙ্গ সঞ্চালনের মধ্যে অসঙ্গতি দেখা যেতে এক দল তাতে দৃষ্টি আকর্ষণ করলেন। এক জন মন্তব্য করলেন, “নেশা করে আছেন নির্ঘাত!” আবার কেউ খেয়াল করলেন নিকির মুখের আদলে কিছু পরিবর্তন এসেছে। “প্লাস্টিক সার্জারি করিয়ে নাক বদলেছেন?” মন্তব্য করলেন আর এক জন। সব মিলিয়ে স্ক্রিনিংয়ের ভিডিয়োতে ‘জোগিরা সারা রা রা’ ছাপিয়ে মূল আকর্ষণ হয়ে উঠেছিল নিকির উপস্থিতিই।

তবে নিকির সাম্প্রতিক হাসিখুশি মুখ দেখে স্বস্তিতে অনুরাগীরা। গত বছরই তাঁর নাম জড়িয়েছিল ২০০ কোটি টাকা তোলাবাজির মামলায়। কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে কারবারে যুক্ত থাকার অভিযোগ উঠেছিল নিকির নামে। তিহার জেলে ডেকে তাঁকে জিজ্ঞাসাবাদ চালিয়েছিলেন গোয়েন্দারা। সুকেশের সঙ্গে কী ভাবে তাঁর আর্থিক লেনদেন চলেছিল তা বিশদে বলে বোঝাতে হয়েছিল নিকিকে। সেই অধ্যায় পেরিয়ে আবার নিকি ফিরেছেন স্বাভাবিক জীবনে। তামিল অভিনেত্রী বর্তমানে নিজের জায়গা করে নিয়েছেন বলিউডেও।

সর্বাধিক পঠিত