বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নগরীতে ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার: নগরীর চন্দ্রিমা ও বোয়ালিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৫০ পিচ ইয়াবা ও ২০ বোতল ফেন্সিডিলসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন ইনতাজ আলী (২৮), জয় (৩২) ও তসলিমা খাতুন তসলি (৪৭)। ইনতাজ আলী রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড়ের মৃত মনসুর আলীর ছেলে, জয় একই এলাকার সুশান্তের ছেলে ও তসলিমা বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর কেদুরমোড় নদীর ধারের রবিউল ইসলাম রবির স্ত্রী ।

আরএমপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত ৮:১৫ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: মিজানুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড় এলাকায় তিন ব্যক্তি ইয়াবা বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম চন্দ্রিমা থানার মুশরইল আলানের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মো: ইনতাজ আলী ও মো: জয়কে ২৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

এসময় আসামি শিমুল পালিয়ে যায়। এর আগে এসআই মো: মিজানুর রহমান ও তার টিম বিকাল ৪:৪৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর কেদুরমোড় নীদরধার এলাকা হতে আসামি মোসা: তসলিমা খাতুন তসলিকে তার বাড়ি হতে ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। আসামি তসলিমার বিরুদ্ধে বোয়ালিয়া থানায় ১১ টি মাদকের মামলা রয়েছে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে আরএমপি’র চন্দ্রিমা থানা ও বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বাধিক পঠিত