শুক্রবার, মে ১০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নতুন স্কুল ড্রেস কিনে না দেওয়ায় ছাত্রীর আত্মহত্যা, জমিতে মিললো বৃদ্ধের লাশ

নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী নদী রানী(১৩)। পিতামাতার কাছে স্কুলের নতুন ড্রেস কেনার টাকা না পাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার সদরের দেওয়ানপাড়া এক আম বাগানে। নদী রানী উপজেলা সদর ইউনিয়নের সাংশৈল মহাপাড়া গ্রামের রাখাল দাসের মেয়ে।

পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, নদী রানী সাংশৈল আদিবাসী স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। আগে থেকেই বিভিন্ন বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সাথে কথা-কাটাকাটি হয়। এর আগেও বছর খানেক আগে আত্মহত্যার চেষ্টা করেছিল। গত ১২ ফেব্রুয়ারী স্কুলের নতুন ড্রেস কেনার জন্য বায়না ধরে। পরিবারের সদস্যদের কাছে টাকা না থাকায় পরে কিনে দেওয়ার কথা বলে। তবে সঠিক কি কারণে এমন ঘটনা তা ময়নাতদন্তের পর জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে উপজেলার হাজিনগর ইউনিয়নের কুশমইল গ্রামে পতিত জমি থেকে আজ (১৬ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দুপুরে দাউদ আলী (৪৮) নামে মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই বৃদ্ধ পোরশা উপজেলার ঘাটনগর ইউনিয়নের বাংধারা গ্রামের বাসিন্দা।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম বলেন, দুটি ঘটনায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। দুটি ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

সর্বাধিক পঠিত