শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

চট্টগ্রামে ইউসিবিএল ব্যাংকের আগুন নিয়ন্ত্রণে

অনলাইন ডেস্ক : চট্টগ্রামের রাইফেল ক্লাব ভবনের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিটের চেষ্টায় টানা তিন ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।

শনিবার (১৬ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডে কেউ হতাহত হয়নি। এর আগে সন্ধ্যা ৭টা ১০মিনিটের দিকে বেসরকারি ব্যাংকের এ কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ব্যাংকের এক নিরাপত্তাকর্মী গণমাধ্যমকে বলেন, ‘আমি শুধু বাইরের থেকে ধোঁয়া দেখেছি। ব্যাংক তালা মারা ছিল। ভেতরে কেউ ছিল না। এরপর আমি স্যারদের জানিয়েছি।’ তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে করছে প্রত্যক্ষদর্শীরা।

ফায়ার সার্ভিস জানায়, সন্ধ্যায় রাইফেল ক্লাব ভবনে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের কার্যালয়ে আগুন লাগে। প্রথমে চন্দনপুরা ও নন্দনকানন ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। পরে আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে আরও দু’টি ইউনিট যোগ দিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

ফায়ার সার্ভিসের নন্দনকানন স্টেশনের সিনিয়র অফিসার মোহাম্মদ আলী বলেন, ‘ধোঁয়ার কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে।’

চট্টগ্রামের ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাত সাড়ে ১০টার সময় ঢাকা পোস্টকে বলেন, আমতল এলাকার ইউসিবিএল ব্যাংকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে আগ্রাবাদ, চন্দনপুরা ও নন্দনকানন ফায়ার স্টেশনের ৬টি ইউনিট কাজ করেছে। রাত ৯টা ২৫ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আসে। তাৎক্ষণিকভাবে আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি। ক্ষয়ক্ষতির পরিমাণও তদন্ত সাপেক্ষে বলা যাবে।

সর্বাধিক পঠিত