শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

পলির বিরুদ্ধে থানায় জিডি

অনলাইন ডেস্ক : ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় নায়িকা পলির বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। এই নায়িকার বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন প্রযোজক তাহেরা ফেরদৌস জেনিফার।

এই প্রযোজককে মেরে ফেলাসহ এসিড মারার হুমকি দিয়েছেন পলি, এমনটাই সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন জেনিফার। গত ২০ ফেব্রুয়ারি বনানী থানায় পলির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন জেনিফার।
জিডিতে প্রযোজক জেনিফার উল্লেখ করেন, ‘২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় অনুমান ৭ ঘটিকার সময় বিবাদী চিত্রনায়িকা রিয়ানা পারভীন পলি একজন অপরিচিত লোকসহ আমার বনানী থানাধীন বাসায় এসে ড্রয়িংরুমে ঢুকে আমার দুইজন অতিথি মো. ওসমান গনি বাপ্পি এবং মুরাদ চৌধুরীদের সামনে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ ভয়ভীতি, হুমকি প্রদর্শন করে এবং আমাকে জানে মেরে ফেলাসহ এসিড মারবে বলে হুমকি দেয়।

এর তিন-চারদিন আগে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে একই রকম হুমকি দেওয়া হয়।’
বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমকে পলি বলেন, বিষয়টি খুবই ছোট। নিজেদের মাঝে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমরা নিজেরা সমাধান করার চেষ্টা করছি। পলি বর্তমানে অভিনয় থেকে অনেক দূরে আছেন তিনি। তবে সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হয়েছেন তিনি। এই মুহূর্তে ব্যস্ত আছেন আসন্ন শিল্পী সমিতির নির্বাচন নিয়ে।

প্রথমবারের মতো নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে লড়বেন তিনি। ২০০১ সালে মোহাম্মদ হোসেনের ‘ফায়ার’ সিনেমায় প্রয়াত মান্নার নায়িকা হিসেবে অভিষেক ঘটে পলির। এরপর তিনি ১১৩টি চলচ্চিত্রে অভিনয় করেন। তাহেরা ফেরদৌস জেনিফার সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার সহ-প্রযোজক ছিলেন। সিনেমাটি ২০২২ সালের আগস্টে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

 

সর্বাধিক পঠিত