শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

রাজবাড়ীতে মাছ ধরা দেখতে গিয়ে প্রাণ গেল যুবকের

অনলাইন ডেস্ক :রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন থেকে পদ্মা নদীতে পড়ে ফিরোজ শেখ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) সকাল ৯টার দিকে লঞ্চঘাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে গোয়ালন্দ ফায়ার সার্ভিস।

এর আগে সকাল সোয়া ৭টার দিকে বড়শি দিয়ে মাছ ধরা দেখতে গিয়ে তিনি লঞ্চঘাটের পন্টুন থেকে নদীতে পড়ে নিখোঁজ হন।

নিহত ফিরোজ শেখ মানিকগঞ্জের শিবালয় উপজেলার ৩নং ঘাট টার্মিনাল এলাকার আজগর শেখেরে ছেলে। ফিরোজ সেলফি পরিবহনের স্টাফ ছিলেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. খাদেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। পরে সকাল ৯টা ৭ মিনিটের দিকে আমরা মরদেহটি উদ্ধার করতে সক্ষম হই।

দৌলতদিয়া লঞ্চঘাটের ম্যানেজার নুরুল আনোয়ার মিলন জানান, কী কারণে ওই ব্যক্তি (ফিরোজ শেখ) পাটুরিয়া থেকে এ পাড়ে এসেছিলেন জানা যায়নি। সকাল সোয়া ৭টার দিকে পন্টুনে বড়শি দিয়ে নদী থেকে মাছ ধরছিলেন কয়েকজন। ওই মাছ ধরা দেখতে গিয়ে তিনি নদীতে পড়ে নিখোঁজ হন। পরে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা ৯টার দিকে তার মরদেহ উদ্ধার করে। ওই ব্যক্তি সেলফি পরিবহনের স্টাফ এবং তিনি মৃগী রোগী ছিলেন বলে জেনেছি।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির এসআই ফরিদউদ্দিন জানান, মরদেহ ফাঁড়িতে আনা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বাধিক পঠিত