মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম নিয়ে যা বললেন দীঘি

অনলাইন ডেস্ক : দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদির সঙ্গে চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘির প্রেমের গুঞ্জনটা বহুদিনের। যদিও বরাবরই নিজেদের সম্পর্কের বিষয়ে স্পষ্ট অবস্থান পরিষ্কার করেছেন দীঘি, তবুও আলোচনা বন্ধ থামাতে পারেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারেও তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখে পড়েন দীঘি। যেখানে অভিনেত্রীর স্পষ্ট উত্তর, তৌহিদের সঙ্গে আমার কোনো প্রেম নয়!

এই ইউটিউবারের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে দীঘি বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা। এটা কেবল আমার কথা নয় এই বিষয়টা তৌহিদ আফ্রিদি নিজেও বলবে। সে শুধুই আমার বন্ধু।’এর আগেও তৌহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কের গুঞ্জনে দীঘি বলেছিলেন, ‘‘তৌহিদ আফ্রিদি আমার খুব ভালো ফ্রেন্ড। ওর সঙ্গে আমার ‘তুই তুকারি’ সম্পর্ক। যদিও আমাদের দেখা কম হয়েছে। আমি যখনই ওকে ফোন দেই, ও ফোন ধরে আগে আমাকে তুই বলে একটা গালি দেয়। ওর সঙ্গে আমার এরকম একটা সম্পর্ক। সো, ফ্রেন্ডের চেয়ে বিশেষ কিছু হওয়ার প্রশ্নই ওঠে না।’’

অন্যদিকে দীঘিকে বরাবরই নিজের বন্ধু বা ‘ছোট বোন’ বলে মন্তব্য করে এসেছেন তৌহিদ আফ্রিদি।

শিশুশিল্পী হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন দীঘি। বর্তমানে সিনেমা এবং ওয়েব কন্টেন্ট নিয়েই ব্যস্ত আছেন এই অভিনেত্রী। তবুও যেন তুলনামুলক কমই পর্দায় দেখা মেলছে তার।এ বিষয়ে এই নায়িকা বলেন, ‘সোশ্যাল মিডিয়াতে সবারই আপস অ্যান্ড ডাউন হয়। সেখানে নেগেটিভ ভাইব থাকলেই যে বসে থাকব, এমন কিছু নয়। পরিচালকেরা তো আমাকে নিয়ে কাজ করছেন। দিন শেষে আমার কাজ আসছে। বছরে দুই-তিনটা হলেও আসছে। এটা কিন্তু আমার জন্যে যথেষ্ট। ওখানে ট্রোলিং হোক বা যা–ই হোক, আমার ক্যারিয়ার তো ক্ষতিগ্রস্ত হচ্ছে না।’

মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম প্রসঙ্গে দীঘি বলেন, ‘আমার মনে হয় মূলধারার সিনেমা আর ওয়েব ফিল্ম—স্ক্রিনটাতেই শুধু পার্থক্য। এছাড়া আর কোনো পরিবর্তন দেখছি না।’চলতি বছরে ভালোবাসা দিবসে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ওয়েব কন্টেন্ট ‘গাইয়া’তে দেখা মিলেছে দীঘির। এতে তার বিপরীতে ছিলেন খায়রুল বাশার। এছাড়াও গত বছর দীঘি আলোচিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ এ অভিনয় করে দর্শকের নজর কাড়েন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ বায়োপিকে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কিশোরী বেলার চরিত্রে অভিনয় করেছিলেন।

সর্বাধিক পঠিত