বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

নাটোরে ২১০ গ্রাম হেরোইন রাখায় নারীসহ ২ জনের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি: নাটোরে ২১০ গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখার দায়ে ফাতেমা বেগম (৪৫) ও মাসুদ রানা (৩৪) নামে দুই জনকে যাবজ্জীবন কারাদণ্ডসহ ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। বৃহস্পতিবার নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শরীফ উদ্দীন এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত ফাতেমা বেগম নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকার আব্দুর রহিমের স্ত্রী ও মাসুদ রানা রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার মহিশালবাড়ি মাদারপুর এলাকার চান্দু রহমানের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, চলতি বছরের ২১ জানুয়ারি বিকেলে র‌্যাব-৫ এর একটি দল শহরের চকবৈদ্যনাথ গুড় পট্টি এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালাচ্ছিল। এসময় মোটরসাইকেলে করে অভিযুক্ত দুইজনকে আসতে দেখে তাদের থামতে বলে র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা তাদের দেহ তল্লাশি করে একটি পলিথিন ব্যাগের মধ্যে রাখা দুটি স্যান্ডেলের মধ্যে থেকে ২১০ গ্রাম হেরোইন এবং ৭৯ হাজার ৪০০ টাকা উদ্ধার করে।

এ ব্যাপারে সদর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে র‌্যাব। তদন্ত শেষে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করার পর বিচার কাজ শুরু হয়। সাক্ষ্য প্রমাণ শেষে বৃহস্পতিবার এক রায়ে সিনিয়র জেলা ও দায়রা জজ এই রায় ঘোষণা করেন। কোর্টের পিপি আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালতে আসামিদের উপস্থিতিতে বিজ্ঞ বিচারক রায় ঘোষণা করেন।

সর্বাধিক পঠিত