বুধবার, মে ১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

দেশীয় অস্ত্রের মহড়া, ৪ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার: নগরীতে অস্ত্রের মহড়া করে সেই ভিডিও টিকটকে ছাড়ার পর গ্রেফতার হয়েছে ৪ যুবক। মঙ্গলবার ও বুধবার অভিযান চালিয়ে আরএমপির বোয়ালিয়া মডেল থানা পুলিশ আসামীদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, মো. সালাউদ্দিন (২০), মো. নয়ন (২০), মো. আসাদ (২০) ও মো. হৃদয় (১৯)। সালাউদ্দিন রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার খরবোনা নদীর ধারের মো. মামুনের ছেলে, নয়ন একই এলাকার মো. আমিজনের ছেলে, আসাদ তালাইমারী বাদুরতলার মো. পিন্টুর ছেলে ও হৃদয় বাশার রোডের মো. রহিমের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামীরা দেশীয় অস্ত্র উঁচিয়ে নাচানাচির ভাইরাল ভিডিও তৈরি করে তা টিকটকে ছাড়লে তা ভাইরাল হয়ে যায়। এরপরই আসামিদের গ্রেফতারে বিশেষ অভিযানে নামে পুলিশ। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার তালাইমারী শহিদ মিনার এলাকা থেকে আসামি সালাউদ্দিন ও আসাদকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ২ টি দেশীয় অস্ত্র উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। পরে গ্রেফতারকৃত আসামিদের তথ্যে তাদের সহযোগী অপর আসামি নয়ন ও হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

আরএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জামিরুল ইসলাম জানান, আসামীরা তাদের সহযোগীদের নিয়ে অন্য একটি কিশোর গ্যাঙের সদস্যদের তাড়া করার উদ্দেশ্যে একত্রে দেশীয় অস্ত্রসহ নিয়ে বোয়ালিয়া থানার তালাইমারী বাদুরতলায় নাচানাচি করে এবং তার ভিডিও ধারণ করে। তারা আরও জানায় আধিপত্য বিস্তার করতে এ অস্ত্রগুলো ব্যবহার করে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।

সর্বাধিক পঠিত