বুধবার, মে ১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

শ্রাবন্তীর থাইল্যান্ডের ছবিতে মত্ত নেটপাড়া!

অনলাইন ডেস্ক: সুযোগ পেলেই দেশের বাইরে বেড়াতে যান টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কয়েকদিন আগেই গিয়েছিলেন থাইল্যান্ডে। সঙ্গে ছিলেন ছেলে ঝিনুক ও হবু পুত্রবধূ দামিনী।
সেখানে দারুণ সময় কাটানোর পর কলকাতায় ফিরেও ছুটির মেজাজেই আছেন শ্রাবন্তী। একের পর এক ছবি প্রকাশ করে জানান দিচ্ছেন, থাইল্যান্ডে মুহূর্তগুলো কেমন ছিল।

ঘুরতে গিয়ে এক সুন্দর সকালে গায়ে রোদ মেখে বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে ব্রালেটের উপর পাতলা ফিনফিনে গোলাপী টপে মোহময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। যে ছবিতেই মজেছে নেটপাড়া।
কখনও সামুদ্রিক শহরে সন্ধ্যা নামার আগে জঙ্গলের সামনে কিছুক্ষণ দাড়িয়ে একান্ত সময় কাটিয়েছেন শ্রাবন্তী। কখনও আবার নীল সমুদ্রের জলে পা ভিজিয়ে বসে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। এসবই প্রকাশ পেয়েছে তার সোশ্যাল মিডিয়ায়।

শ্রাবন্তীর এই পোস্টের নিচে নেটিজেনরাও মন্তব্য ভাসিয়েছেন। কেউ লিখেছেন, ‘বয়স যেন এখনও এইটটিন।’ কারো মন্তব্য, ‘সময়ের সাথে সাথে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী।’ কেউ আবার শ্রাবন্তীকে ‘বার্বি ডল’ বলেও আখ্যা দিয়েছেন।

কেউ অভিনেত্রীকে খোঁচা দিয়ে জিজ্ঞেস করেছেন, ‘এত বড় ড্রেস কেন!’ কারো দাবি, ‘বিকিনিতে তোমায় দেখতে চাই’। যদিও তাদের কারো মন্তব্যই জবাব দেননি এই অভিনেত্রী। আপাতত কলকাতায় ফিরে ব্যস্ত হয়েছেন নিজের কাজ নিয়েই।

সর্বাধিক পঠিত