শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

শুটিংয়ে শাহরুখকে দেখে আঁতকে ওঠেন সুস্মিতা

অনলাইন ডেস্ক : ক্যারিয়ারের শুরুতে ‘ম্যায় হু না’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে কাজ করে নতুন করে নায়িকা হিসেবে প্রচারের আলোয় আসেন অভিনেত্রী সুস্মিতা সেন। ২০০৪ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমা। এর দুই দশক পেরিয়ে এসে সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে অভিনেত্রী ‘ম্যায় হু না’ নিয়ে ফাঁস করলেন এক গোপন কথা। সুস্মিতা না কি জানতেনই না যে, এই সিনেমায় তার নায়ক শাহরুখ খান! জানার পর অবাক হয়েছিলেন তিনি।

‘সির্ফ তুম’ সিনেমার ‘দিলবার দিলবার’ গানের দৃশ্যে কোরিয়োগ্রাফার ছিলেন ফারহা খান। গানের দৃশ্যে সুস্মিতা আর সঞ্জয় কাপুরের পর্দার রসায়ন আজও মনে থেকে গিয়েছে দর্শকের।

সেই স্মৃতিতে ডুব দিয়ে সুস্মিতা বলেন, দিলবার গানের শুটিংয়ের সময় ফারহা আমাকে বলেছিল, আমি সিনেমা বানালে তুমি অভিনয় করবে? আমি হ্যাঁ বলেছিলাম। তার পর অনেকগুলো বছর পর ফারহা আমাকে ওর প্রথম ছবি ‘ম্যায় হু না’-তে অভিনয় করার জন্য প্রস্তাব দেয়। আমি ফারহাকে বলেছিলাম, আমায় কোথায় সই করতে হবে বলো?

ফারহার ওপর সুস্মিতার এতটাই ভরসা ছিল যে, সিনেমার হিরো কে, কোথায় শুটিং হবে কিছুই জানতে চাননি। নির্দিষ্ট দিনে সেটে পৌঁছে যান সুস্মিতা। পরিচালক তখন অন্য ঘরে ছিলেন। ফারহাকে খুঁজতে খুঁজতে পাশের ঘরে যেতেই আঁতকে উঠেছিলেন সুস্মিতা।

সোফার ওপর বসেছিলেন শাহরুখ। সুস্মিতা নাকি কিং খানের সামনেই ফারহাকে জিজ্ঞেস করেছিলেন, ‘ফারহা, শাহরুখ খান এখানে কেন?’ ফারহা হাসতে হাসতে নাকি বলেছিলেন, ‘‘সারপ্রাইজ ছিল তোমার জন্য। সেই জন্য আগে থেকে কিছু জানাইনি।

সর্বাধিক পঠিত