শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

মিমির বন্ধু হতে চান, মানতে হবে যেসব শর্ত

অনলাইন ডেস্ক : অভিনেত্রী মিমি চক্রবর্তীকে নিয়ে দর্শক মনে কৌতূহলের শেষ নেই। তিনি ইনস্টাগ্রামে যাই পোস্ট করুন না কেন তা ভক্ত-অনুরাগীদের চোখ এড়ানো যায়না। নায়িকা যতটা জনপ্রিয় তার আদরের পোষ্যরাও ঠিক ততটাই জনপ্রিয়। তিনটি পোষ্য আছে মিমির। চিকু, ম্যাক্স আর জাদু।

তাদের নানা ধরনের কর্মকাণ্ড মাঝে মাঝেই ইনস্টাগ্রামে পোস্ট করতে থাকেন অভিনেত্রী। এই তিনজনকে ঘিরেই যে তার জীবন সেটা অভিনেত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেখলেই বোঝা যায়। এবার নায়িকা জানালেন যে কী করলে তার বন্ধু হওয়া যাবে।

এ অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি একটি ছবি পোস্ট করেছেন। যেখানে লেখা আছে, ‘আমার বন্ধু হতে চাইলে নয় কুকুর হতে হবে, না হলে কুকুর থাকতে হবে।’

নায়িকার পোষ্য প্রেম প্রত্যেকের জানা। কিছুদিন আগেই তার জাদু একটি কাণ্ড ঘটিয়েছিল। সেই সঙ্গে অবশ্য সঙ্গ দিয়েছিল চিকু এবং ম্যাক্স। নায়িকার যোগাভ্যাসের ম্যাট ছিঁড়ে টুকরো টুকরো করে দিয়েছে।

যা দেখে রাগ তো করেছেন অভিনেত্রী। কিন্তু কী আর করা যাবে তাতে। অবলা প্রাণীদের আর কত বকবেন অভিনেত্রী? পরের দিন যদিও নতুন ম্যাট কিনে নিয়ে আছেন তিনি। মিমি আর তার পোষ্যদের এমন কর্মকাণ্ড তবে সবার প্রিয়।

উল্লেখ্য, ইন্ডাস্ট্রির পার্টি বা যে কোনও অনুষ্ঠানে খুব কমই দেখা যায় নায়িকাকে। মা-বাবা আর তিন পোষ্যকে ঘিরেই তার জীবন আবর্তিত। অনেক সময়ই তাই এমন প্রশ্নের সম্মুখীনও হতে হয় অভিনেত্রীকে যে তিনি বিয়ে কবে করছেন? আবার এমনও হয় অনেকে নায়িকার বন্ধু হতে চায়। এমন বাসনা যে অনেকের মনেই রয়েছে তা নায়িকা নিজেও জানেন।

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com