শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল

আর ও খবর

সাজেকে আটকা পড়েছেন ৮ শতাধিক পর্যটক

অনলাইন ডেস্ক : সড়ক অবরোধের কারণে সাজেকে বেড়াতে এসে আটকা পড়েছেন প্রায় ৮ শতাধিক পর্যটক।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে সহিংসতার প্রতিবাদে ঢাকায় বিক্ষুব্ধ জুম্ম জনতার ডাকা ৭২ ঘণ্টার সড়ক ও নৌপথ অবরোধে ইউপিডিএফ সমর্থন দেয়ায় এ পরিস্থিতির সৃষ্টি হয়।

খাগড়াছড়ি জিপ গাড়ির সমিতির লাইনম্যান মো. ইয়াছিন আরাফত জানান, খাগড়াছড়ির পরিস্থিতি উন্নতি হওয়ায় শুক্রবার ১১৫টি জিপ গাড়ি ও ৫০ থেকে ৫৫টির মতো সিএনজি মাহেন্দ্র করে সাজেক প্রবেশ করে। যেখানে প্রায় ৮ শতাধিক পর্যটক ছিল।

তিনি আরও বলেন, অবরোধের কারণে সড়কের বিভিন্ন জায়গায় টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে ইউপিডিএফ। শুনেছি বেইলি ব্রিজগুলোর পাটাতন খুলে নেয়া হয়েছে। এমন অবস্থায় পর্যটকদের ও গাড়ির নিরাপত্তার কথা বিবেচনায় সমিতির সিদ্ধান্ত মোতাবেক সাজেক থেকে কোনো গাড়ি ছেড়ে আসেনি এবং প্রবেশ করেনি।

সাজেক কটেজ মালিক সমিতির সভাপতি সুপর্ণ দেব বর্মন বলেন, অবরোধের কারণে সাজেকে ৮ শতাধিক পর্যটক আটকা পড়েছেন। পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত তারা সোখানে অবস্থান করবেন। আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে আমাদের নিয়মিত যোগাযোগ হচ্ছে। পরিস্থিতির উন্নতি হলে পর্যটকরা ফিরে যাবেন।

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার বলেন, অবরোধের কারণে ঝুঁকি থাকায় কোনো গাড়ি আজ (শনিবার) ছাড়া হয়নি। সাজেকে পর্যটক আটকা আছেন। পরিস্থিতির উপর নির্ভর করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।-ইত্তেফাক ডিজিটাল রিপোর্ট

সর্বাধিক পঠিত

Social Media Auto Publish Powered By : XYZScripts.com